Saturday, January 21, 2017 7:19 pm
Breaking News
Home / Uncategorized / সাজু খাদেমের অতিথি সুবর্ণা মুস্তাফা
সাজু খাদেমের অতিথি সুবর্ণা মুস্তাফা

সাজু খাদেমের অতিথি সুবর্ণা মুস্তাফা

অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা তার উত্তরসূরিদের জন্য এক আদর্শের নাম। নন্দিত এই শিল্পীই এবার সাবধান করেছেন অভিনেতা সাজু খাদেমকে! তবে বাস্তবে নয়, বিষয়টি ঘটেছে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘সাজু সাবধান’-এর সেটে।

এই অনুষ্ঠানের বিশেষ অতিথি হয়ে এসে সুবর্ণা মুস্তাফা অনুষ্ঠান সঞ্চালক সাজুকে জানিয়েছেন, তার জীবনের মজার কিছু তথ্য। গত রোববার (২৮ আগস্ট) বিএফডিসিতে অনুষ্ঠানটির ধারণকার্য সম্পন্ন হয়।

সাজুর অতিথি হয়ে এসে সুবর্ণা তার বর্ণাঢ্য ক্যরিয়ার নিয়ে বলেছেন না-জানা অনেক কথা। পরামর্শ দিয়েছেন তরুণ প্রজন্মকে। জানিয়েছেন, দর্শকদের দেশীয় টিভি চ্যানেলে ফিরিয়ে আনার জন্য আগের মতো নাটক প্রচার করার। এজেন্সির কাছ থেকে নাটক ক্রয়ের পরিবর্তে টেলিভিশন চ্যানেলগুলোর উচিত স্বাধীনভাবে মেধাবী, গুণী, জনপ্রিয় নির্মাতাদের কাছ থেকে নাটক নেয়া।

সাজুর সঙ্গে একান্ত আলাপে এভাবে আরো অনেক বিষয়ে পরামর্শ দিয়েছেন। মজা করে হলেও উপস্থাপক-অভিনেতা সাজু খাদেমকে ‘সাবধান’ করে দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। মজা করেই বলেছেন, ‘সাজু সাবধান! তোমার উপস্থাপনা কিন্তু বেশি ভালো হয়ে যাচ্ছে! এতো ভালো ভালো না!’

অনুষ্ঠানের শেষের দিকে নিজের নির্মাণ পরিকল্পনা প্রসঙ্গে সূবর্ণা বলেন, ‘সবকিছু ঠিক থাকলে যেকোনো মুহূর্তে তিনি নির্মাণ করবেন নাচে-গানে-পরিপূর্ণ একটি চলচ্চিত্র।’

জেডআই ফয়সাল ও মনিরুজ্জামান খানের প্রযোজনায় ‘সাজু সাবধান’ প্রচার হবে ঈদের ২য় দিন, রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

এনই/বিএ