Tuesday, January 24, 2017 7:14 pm
Breaking News
Home / Uncategorized / বাড়ি ফেরা হলো না হেলালের
বাড়ি ফেরা হলো না হেলালের

বাড়ি ফেরা হলো না হেলালের

বন্ধুকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন হেলাল উদ্দিন (২৯)। আপ্যায়ন শেষে মোটরসাইকেল নিয়ে দুইজন বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু ঘাতক বাসটি হেলালকে জীবিত বাড়ি ফিরতে দেয়নি। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খুটাখালী এলাকায় ইউনিক পরিবহনের একটি বাসের চাপায় মর্মান্তিক মৃত্যু হয়েছে তার। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের উত্তর বাইশারী এলাকার জাকের আহমদের ছেলে। তার সঙ্গে থাকা বন্ধু নজরুল ইসলামকে (২৫) গুরুতর অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের হাজিপাড়ার নুরুল আমিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুটাখালীস্থ শশুরালয় থেকে বেরিয়ে হেলাল ও নজরুল মোটরসাইকেল যোগে ঈদগাঁওর দিকে যাচ্ছিলেন। মহাসড়কের খুটাখালী নয়াপাড়া নতুন মসজিদ সংলগ্ন মোড় অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হেলাল মারা যায়। ঘটনার পরপরই ঘাতক গাড়িটিকে স্থানীয়রা জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। পরে স্থানীয়রা নজরুল ইসলামকে (২২) উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

বাইশারী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলম বলেন, খবর পেয়ে নিহত হেলালের স্বজনরা মরদেহ নিতে ঘটনাস্থলে গেছেন।

ডুলাহাজারা হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই আসিক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করেছে।

সায়ীদ আলমগীর/এআরএ/আরআইপি