Tuesday, January 24, 2017 7:09 pm
Breaking News
Home / Uncategorized / আয়ারল্যান্ডে সাফল্যপ্রত্যাশী জাহানারা-সুরাইয়ারা
আয়ারল্যান্ডে সাফল্যপ্রত্যাশী জাহানারা-সুরাইয়ারা

আয়ারল্যান্ডে সাফল্যপ্রত্যাশী জাহানারা-সুরাইয়ারা

একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী শুক্রবার আয়ারল্যান্ড সফরের উদ্দেশে রওনা হচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সফরে তারা স্বাগতিক দলের বিপক্ষে দুটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এই সফরে সাফল্য পেতে দৃঢ় আশাবাদী বাংলাদেশ অধিনায়ক জাহানারা আলম।

আয়ারল্যান্ডের বিপক্ষে ৫ ও ৬ সেপ্টেম্বর দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। একদিন বিরতি দিয়ে ৮ সেপ্টেম্বর প্রথম ওয়ানডে। ১০ সেপ্টেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ ওয়ানডে খেলবে দুদল।

আয়ারল্যান্ড সফরের সাফল্য পেতে আশাবাদী জাহানারা বলেন, ‘আমাদের মূল লক্ষ্য হচ্ছে এই সফরের সবগুলো ম্যাচ জেতা। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই ঘরানার ক্রিকেটেই আমরা সাফল্য পেতে আশাবাদী। আমার বিশ্বাস, সাফল্য নিয়েই আমরা দেশে ফিরতে পারব। এর আগেও এই আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতেছিলাম আমরা।’

আয়ারল্যান্ডের বিপক্ষে ২০১২ সালে দারুণ সাফল্য পেয়েছিল বাংলাদেশ দল। সেবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবগুলোই জিতেছিল তারা। অবশ্য একমাত্র টি-টোয়েন্টিতে হেরেছিল বাংলাদেশ।

আয়ারল্যান্ড সফরের বাংলাদেশ নারী দল : সানজিদা ইসলাম, ‌আয়শা রহমান, ফারজানা হক, লতা মণ্ডল, রুমানা আহমেদ, নিগার সুলতানা, রিতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, খাদিজাতুল কুবরা, সুরাইয়া আজমিন, জান্নাতুল ফেরদৌস।

স্ট্যান্ডবাই : শারমিন আক্তার সুপ্তা, শায়লা রহমান।