Tuesday, January 17, 2017 6:42 am
Breaking News
Home / Uncategorized / মর্যাদা বাড়বে তুলার, শত্রুদের ব্যাপারে সাবধান থাকুন মীন
মর্যাদা বাড়বে তুলার, শত্রুদের ব্যাপারে সাবধান থাকুন মীন

মর্যাদা বাড়বে তুলার, শত্রুদের ব্যাপারে সাবধান থাকুন মীন

রাশিফল

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ৫ ও ৪। শুভ বার রবি ও বুধ। শুভ রত্ন পান্না ও গার্নেট।

প্রকৃতিগতভাবে আপনি সুনির্দিষ্ট নীতি ও আদর্শের অনুসারী। নীতিতে আপনি অনড়। নিজে অন্যায় পছন্দ করেন না। তাই অন্যের ভুল ধরিয়ে দিতেও আপনার কোনো দ্বিধা নেই। আপনার স্পষ্টবাদিতার জন্য পরিচিতরা আপনাকে সমীহ করবে এবং ভুল বুঝবে। আপনি সৃজনশীল। এ ছাড়া আছে উদ্ভাবনী মেধা। জীবনে আপনাকে অনেক অপ্রত্যাশিত বাধা ও প্রতিকূলতার সম্মুখীন হতে হবে। নিজস্ব পথে অগ্রসর হলে আপনি জীবনে বেশি সফল হবেন।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামগ্রিকভাবে সময় অনুকূলে থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রতিবেশীদের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পড়াশোনায় আনন্দ বোধ করবেন। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

দিনের শুরুটা ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আগ্রহবোধ করবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। বাড়িতে অতিথিসমাগম হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সময় মোটামুটি অনুকূলে থাকবে। শরীর ভালো যাবে। আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। সাংগঠনিক কাজে সাফল্য পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। আধ্যাত্মিক চিন্তাচেতনায় সমৃদ্ধি আসতে পারে। দুপুরের পর সময় অনুকূলে থাকবে। পেশাগত দিক ভালো যেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো ধরনের অসুস্থতায় ভুগতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।