Tuesday, January 17, 2017 6:45 am
Breaking News
Home / Uncategorized / অগ্নিকাণ্ডের ১০ দিন পর বসুন্ধরা সিটি খুলছে আজ
অগ্নিকাণ্ডের ১০ দিন পর বসুন্ধরা সিটি খুলছে আজ

অগ্নিকাণ্ডের ১০ দিন পর বসুন্ধরা সিটি খুলছে আজ

রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মল ১০ দিন বন্ধ থাকার পর খুলছে আজ (বুধবার)। গত ২১ আগস্ট ষষ্ঠ তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় সেই দিন থেকে বন্ধ থাকার পর আজ দুপুর ১২টা থেকে ফের মার্কেটটি সবার জন্য খুলে দেওয়া হবে বলে জানিয়েছে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষ।

তবে অগ্নিকাণ্ডে ভবনের ষষ্ঠ তলার সি-ব্লক ক্ষতিগ্রস্ত হওয়ায় কিছু জায়গায় এখনো সংস্কার চলছে। এ কারণে ষষ্ঠ ও সপ্তম তলার সি-ব্লক আপাতত বন্ধ থাকবে।

গতকাল বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহান আল্লাহর অশেষ রহমতে বসুন্ধরা সিটি শপিং মল বুধবার দুপুর ১২টা থেকে সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হচ্ছে।

বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের ইনচার্জ টি আই এম লতিফুল হুসাইন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,  আজ (বুধবার) থেকে মার্কেট খুলে দেওয়া হবে। আগুনে মূলত শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থাটি ক্ষতিগ্রস্ত হয়েছিল। এটি মেরামত এবং অন্য ঝুঁকিগুলো যাচাই করে দেখতে কিছুদিন সময় গেছে।’

তিনি আরো বলেন, লেভেল ওয়ান থেকে এইট পর্যন্ত সব জায়গায়ই খোলা থাকবে, শুধু সংস্কারকাজের জন্য লেভেল সিক্স ও সেভেনের সি-ব্লকটি বন্ধ থাকবে।

টি আই এম লতিফুল হুসাইন বলেন, অগ্নিকাণ্ডে কিছু ব্যবসায়ীর ক্ষতি হয়েছে। ঈদের আগে মার্কেট বন্ধ থাকাও ব্যবসায়িক ক্ষতি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দোকান মেরামত করাসহ অন্যান্য বিষয়ে আমরা তাদের সহজ শর্তে ব্যাংক ঋণ পাওয়াসহ নানা বিষয়ে সহায়তা করার চেষ্টা করছি।

এমএমজেড/পিআর