Monday, January 23, 2017 2:29 pm
Breaking News
Home / Uncategorized / সিংহের শোক, গোপন ইচ্ছা পূরণ হবে কন্যার
সিংহের শোক, গোপন ইচ্ছা পূরণ হবে কন্যার

সিংহের শোক, গোপন ইচ্ছা পূরণ হবে কন্যার

রাশিফল

আজ জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও বৃহস্পতিবার। আপনার শুভ সংখ্যা ৫ ও ৩। শুভবার বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন পান্না ও পোখরাজ। প্রকৃতিগতভাবে আপনি দৃঢ় ইচ্ছাশক্তির অধিকারী। আপনি উচ্চাভিলাষী। লক্ষ্যে পৌঁছার জন্য কঠোর শ্রম ও সাধনা করতে প্রস্তুত। বাস্তবের আলোকে আপনি পরিকল্পনা করেন। অন্যদের সংগঠিত করা ও নেতৃত্ব দেওয়ার গুণ আছে আপনার। এ ছাড়া লক্ষ্য পথ থেকে আপনাকে কোনো কিছুই বিচ্যুত করতে পারে না। আকাশকুসুম কল্পনার কোনো অবকাশ নেই আপনার জীবনে। জীবনে অনেক দায়িত্ব আপনার ওপর অর্পিত হতে পারে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব কথাশিল্পী জন গান্থার, বিজ্ঞানী আর্নেস্ট রাদারফোর্ড, পদার্থবিজ্ঞানী অ্যাডওয়ার্ড পানসিল, উদ্ভাবক জন মুসলি, বিজ্ঞানী জেকভ ভেন হফর, চিন্তাবিদ লিম সে সু প্রমুখ। 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় মোটামুটি অনুকূলে থাকবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বাড়ার সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। 

মিথুন (২১ মে-২০ জুন)

সময় অনুকূলে থাকবে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন। চোখ বা মাথাব্যথায় ভোগার শঙ্কা আছে। 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আত্মপ্রতিষ্ঠার সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। পোশাক-পরিচ্ছদ নির্বাচনে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শোকগ্রস্ত হওয়ার শঙ্কা আছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অতীতের কোনো ব্যাধির পুনঃআক্রমণ ঘটতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাই-বোনদের সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মহীনদের কর্মসংস্থান প্রচেষ্টায় সুফল পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। কোনো সৎ গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের শঙ্কা আছে। কর-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। বদনাম সম্পর্কে সতর্ক থাকুন। 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভুল বোঝাবুঝি কিছু থাকলে তা মিটে যেতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। আপনজনদের কেউ শত্রুতা করতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর ভালো থাকবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। সাময়িক রোগব্যাধিকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়বে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা না-ও পেতে পারেন। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে