Monday, January 23, 2017 8:47 pm
Breaking News
Home / Bangladesh Cricket / কোচ থেকে নতুন কিছু শিখতে মুখিয়ে আছেন রুবেল-কামরুলরা
কোচ থেকে নতুন কিছু শিখতে মুখিয়ে আছেন রুবেল-কামরুলরা

কোচ থেকে নতুন কিছু শিখতে মুখিয়ে আছেন রুবেল-কামরুলরা

সব জল্পনা-কল্পনা শেষে বাংলাদেশ দলের বোলিং কোচের দায়িত্ব পেলেন ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ড কোর্টনি ওয়ালশ। অ্যালেন ডোনাল্ড, আকিভ জাবেদ ও অন্যান্যদের থেকে এগিয়ে ছিলেন কোর্টনি ওয়ালশ। আগামী মাসেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে এই নতুন বোলিং কোচের।

নতুন এই বোলিং কোচকে পেয়ে বেশ উজ্জীবিত রুবেল, আল-আমিন, কামরুল ও শফিউলরা। নতুন বোলারের কাছ থেকে নতুন কিছু শেখার ইচ্ছা প্রকাশ করেছেন রুবেলরা। মিরপুরে সাংবাদিকদের রুবেল জানান,

“ওয়েস্ট ইন্ডিজের প্রধানমন্ত্রির বাসায় আমাদের পুরো দলকেই আমন্ত্রন জানিয়েছিল। সেখানে কোর্টনি আসছিলো, অ্যাম্ব্রোজ আসছিলো ও আরো অনেক লিজেন্ডরাই এসেছিলো। উনার সাথে তখন কথা বলতে পারি নাই কিন্তু ছবি তুলেছি। সব মিলিয়ে দারুণ একজন বোলার সে। তাঁর কাছ থেকে নতুন অনেক কিছুই শেখার আছে।”

নতুন এই বোলিং কোচকে পেয়ে নিজের বোলিং আরো ধারালো করতে চান শফিউল ইসলাম। তিনি জানান, “শেষবার যখন ওয়েস্ট ইন্ডিজ গিয়েছিলাম তখন দেখা হয়েছিল। সেখানে কোর্টনি, অ্যাম্ব্রোজদের মতন তারকারা ছিল। বলতে গেলে ক্রিকেটের সেরা দুই বোলার ছিল সত্যি বলতে অন্যরকম অনুভূতি। সে আসাতে আমাদের জন্য অনেক কাজে দিবে। নিজেকে আরো পরখ করে নিতে পারবো।”

নতুন বোলারের কাছ থেকে নতুন কিছু শিখতে নতুন তুর্কি কামরুল ইসলাম রাব্বি। ঢাকা প্রিমিয়ার লিগ দেখিয়েছেন নিজের বোলিং ঝলক। ১৬ ম্যাচে নিয়েছেন ২৭টি উইকেট। কোর্টনি ওয়েলশের আসাতে বাংলাদেশের বোলিংয়ে ব্যাপক পরিবর্তন হবে বিশ্বাস কামরুল ইসলাম রাব্বির।

“ক্রিকেট বিশ্বে তো একসময় ওয়েস্ট ইন্ডিজ বোলাররাই শাসন করতো। আমরা তাঁকে কোচ হিসেবে পেয়েছি এটা অবশ্যই আমাদের জন্য ভালো। এমনিতেও আমাদের পেস ডিপার্টমেন্ট অনেক শক্তিশালী, আশা করছি সব কিছুই ভালো হবে। আমিও উনার মতন গ্রেট থেকে কিছু শিখতে পারবো যা আমার ক্যারিয়ারে জন্য ভালো।”

-আফরিদ মাহমুদ রিফাত, প্রতিবেদক, বিডিক্রিকটিম ডট কম