Saturday, January 21, 2017 7:18 pm
Breaking News
Home / Uncategorized / প্রথম বাংলা থ্রিডি ছবির নায়ক হচ্ছেন প্রসেনজিৎ
প্রথম বাংলা থ্রিডি ছবির নায়ক হচ্ছেন প্রসেনজিৎ

প্রথম বাংলা থ্রিডি ছবির নায়ক হচ্ছেন প্রসেনজিৎ

সৃজিত মুখার্জি পুরোপুরি প্রস্তুত। তাঁর নির্মাণে প্রথম বাংলা ত্রিমাত্রিক চলচ্চিত্র ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ তৈরির পুরোদমে তোড়জোড় চলছে। সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত কাকাবাবু সিরিজের গল্প থেকেই ছবির কাহিনী। কাকাবাবু চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। এনডিটিভির খবরে জানা গেল, সৃজিত এরই মধ্যে এ ছবির বিষয়ে পুরোপুরি নিশ্চিত করেছেন গণমাধ্যমকে।

সৃজিত এখনই অবশ্য এই ছবির কাজে হাত দিতে পারছেন না। ‘রাজকাহিনী’ ছবিটির হিন্দি সংস্করণ ‘বেগমজান’-এর পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত তিনি। এদিকে ‘জুলফিকার’ ছবিটিরও মুক্তির সময় এগিয়ে আসছে। পূজার সময় ‘জুলফিকার’ মুক্তি পাওয়ার পরই ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু করে দেবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা এই পরিচালক।

বর্তমান দর্শক এবং সময়ের সঙ্গে সংগতি রাখতেই থ্রিডি ছবি নির্মাণের ভাবনা এসেছে তাঁর, এমনটাই জানান সৃজিত। ‘আমি বিভিন্ন কাজে হাত দিতে চাই, পরিচালক হিসেবে বৈচিত্র্যপূর্ণ কাজ করতে চাই। থ্রিডি টেকনোলজির অত্যাধুনিক সব ক্ষেত্র নিয়ে আমরা এরই মধ্যে গবেষণা শুরু করেছি,’ বলেন সৃজিত।

আগামী বছর, অর্থাৎ ২০১৭ সালের মে-জুন মাস নাগাদ ছবিটির শুটিং শুরু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ভারত ছাড়াও ইউরোপের বেশ কিছু লোকেশনে এই ছবির শুটিং হবে। এই ছবির মাধ্যমে ‘কাকাবাবু’ চরিত্রে কেবল ফিরে আসাই নয়, প্রথম থ্রিডি ছবির কেন্দ্রীয় চরিত্র হিসেবে অভিনয় করে ভারতীয় বাংলা ছবির ইতিহাসে নিজের নামটা আলাদা করে রাখতে যাচ্ছেন প্রসেনজিৎ।