Thursday, January 19, 2017 4:13 am
Breaking News
Home / Uncategorized / আড়ংয়ের মানবসম্পদ বিভাগে চাকরি
আড়ংয়ের মানবসম্পদ বিভাগে চাকরি

আড়ংয়ের মানবসম্পদ বিভাগে চাকরি

ব্র্যাকের বাংলাদেশের অঙ্গপ্রতিষ্ঠান ‘আড়ং’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার—এইচআর পদে নিয়োগ দেওয়া হবে। দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত :

যোগ্যতা

এইচআরএম থেকে বিবিএ ও এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে নিয়োগের ক্ষেত্রে পিজিডিএইচআরএম ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি বা সমমান থাকলে আবেদন করা যাবে না। পাশাপাশি প্রার্থীদের ৮ থেকে ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৪০ বছর।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদনের জন্য জীবনবৃত্তান্ত ও আগ্রহপত্র (লেটার অব ইন্টারেস্ট) পাঠাতে পারবেন [email protected] ই-মেইল ঠিকানায়। ই-মেইলের বিষয় স্থানে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। এ ছাড়া আবেদনপত্র পাঠানো যাবে ‘মানবসম্পদ বিভাগ, আড়ং, আড়ং সেন্টার, ৩৪৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮’ ঠিকানায়। ডাকযোগে পাঠানোর ক্ষেত্রে খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে ২২ সেপ্টেম্বর ২০১৬ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম