Monday, January 23, 2017 8:39 pm
Breaking News
Home / International Cricket / বাংলাদেশ সফরে থাকছেন না চার ইংলিশ ক্রিকেটার?
বাংলাদেশ সফরে থাকছেন না চার ইংলিশ ক্রিকেটার?

বাংলাদেশ সফরে থাকছেন না চার ইংলিশ ক্রিকেটার?

সব কিছু ঠিক থাকলে আসছে ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ সফর আসছে ইংল্যান্ড জাতীয় দল। তবে এরই মধ্যে, গুঞ্জন উঠেছে আসন্ন বাংলাদেশ সফরে নাও দেখা যেতে পারে ইংল্যান্ড ক্রিকেট দলের একাধিক অভিজ্ঞ ক্রিকেটারকে!

নিরাপত্তা পর্যবেক্ষক দলের অনুসন্ধানী পর্যবেক্ষণের পর দেওয়া প্রতিবেদনে ভর করে বাংলাদেশ সফরকে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সবুজ সংকেত দেওয়ার পরও, বাংলাদেশ সফরে আসতে একাধিক ইংলিশ ক্রিকেটার ভুগছেন সিদ্ধান্তহীনতায়।

আসন্ন সফরে দলের সাথে বাংলাদেশ সফরে আসছেন অ্যালিস্টার কুক পরিষ্কার জানিয়ে দিলেও, বাংলাদেশ সফরের সময় বিশ্রামে থাকতে পারেন জো রুট, মঈন আলী ও বেন স্টোকস বলে খবর প্রকাশ করেছে ডেইলি মেইল ও টেলিগ্রাফ। তাদের বদলে তরুণ ক্রিকেটারদের এ সিরিজে পরখ নিতে চায় ইংল্যান্ড দলের ম্যানেজমেন্ট বলেও প্রতিবেদনে প্রকাশ করা হয়।

অন্যদিকে, লিয়াম প্ল্যাঙ্কেট, অ্যালেক্স হেলসের মতো ইয়্যান মরগান বাংলাদেশ সফরের জন্য সিদ্ধান্তহীনতায় ভুগছেন বলেও গুঞ্জন উঠেছে। শেষ পর্যন্ত বাংলাদেশ সফরে মরগান না আসলে একদিনের ম্যাচে ইংল্যান্ডের দায়িত্ব পালন করতে দেখা যাবে উইকেরক্ষক-ব্যাটসম্যান জশ বাটলারকে।

তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে ইংল্যান্ড ক্রিকেট দলের পরিচালক স্ট্রস ক্রিকেটারদের সাথে একে-একে বাংলাদেশ সফরের বিষয়ে কথা বলবেন, এবং আলোচনার পর ক্রিকেটারদের মতামত পর্যালোচনা করে আসন্ন সফরের জন্য চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হবেন বলেও প্রতিবেদনে জানা গেছে।

-ইমরান হাসান, প্রতিবেদক, বিডিক্রিকটিম ডট কম